কলকাতা: পুজোয় মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত ‘টেক্কা’ (Tekka)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবিতে রুক্মিণী মৈত্রের (Rukmini Maitra) লুক। এবার মুক্তি পেল স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) লুক। তাসের ক্যুইনের লুক কেমন প্রশংসা পেল?

প্রকাশ্যে ‘টেক্কা’ ছবিতে স্বস্তিকার লুক

এবার পুজোয় সৃজিত মুখোপাধ্যায় নিয়ে আসছেন ‘টেক্কা’। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের প্রযোজনায় হাজির হচ্ছেন দেব, রুক্মিণী ও স্বস্তিকা। ‘টেক্কা’ ছবির মুখ্য ৩ চরিত্র। 

১ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে ‘মায়া’ রূপে রুক্মিণীর লুক। এবার প্রকাশ্যে এল ‘ইরা’ রূপে স্বস্তিকার লুক। পরনে চুড়িদার, ঘাড় পর্যন্ত ছোট চুল, মায়াবী মেকআপ, হাতে একটা সফ্ট টয়। তাস ‘Q’ অর্থাৎ ক্যুইন বা রানি। আবহ সঙ্গীতের সঙ্গে পোস্টার প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাস প্রকাশ অনুরাগীদের। এদিন পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়, ‘সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক… এবার পুজোয় দেখা হচ্ছে টেক্কার সাথে! বোর্ডরুমের রানি খেলা শুরু করলে সব বাজি বন্ধ হয়ে যায়! পরিচয় করা যাক ইরার সঙ্গে!’ 

এবার পুজোয় ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘টেক্কা’। হিসেব অনুযায়ী ছবি মুক্তিতে ১ মাস বাকি। সেই আবহে একে একে প্রকাশ্যে আসছে চরিত্রদের লুক। স্বস্তিকার লুক দেখে এক অনুরাগী লেখেন, ‘টেক্কা রকস! অধীর আগ্রহে অপেক্ষায়… সৃজিত দা ফর্মে।’ অপর একজন লেখেন, ‘যত বেশি চরিত্ররা প্রকাশ্যে আসছে তত বেশি করে উত্তেজনা বাড়ছে।’ অপর একজন লেখেন, ‘অক্টোবর তো জমে ক্ষীর’। একজন লেখেন, ‘অবশেষে অনেকদিন পর বড়পর্দায় স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখতে পাব’। 

 


আরও পড়ুন: Anushka on Vamika: বিকেল ৫.৩০-এই ডিনার করে নেয় অনুষ্কা-কন্যা ভামিকা, জানেন কী হতে পারে এই রুটিন মেনে চললে?

গোটা বাংলা এখন আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনাকে কেন্দ্র করে উত্তাল। প্রতিবাদে পথে নেমেছেন ডাক্তার মহল থেকে সাধারণ মানুষ, এমনকী তারকারাও। তাঁদের মধ্যে প্রথম সারির মুখ স্বস্তিকা। বারবার পথে নেমে প্রতিবাদে গর্জে উঠতে দেখা গিয়েছে তাঁকে। এই আবহে নিজের আগামী ছবির বিশেষ প্রচার তিনি করেননি। তবে ‘ইরা’র লুক শেয়ার করেছেন। 

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও দেখুন





Source link

Shares:
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *