মুম্বই: ২০২৫ সালের আইপিএলের (IPL 2025) আগে বড়সড় রদবদল ঘটতে পারে। পরের মরশুমের আগে যে মেগা নিলামের আয়োজন করা হবে, তা আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। ইতিমধ্যেই একাধিক বড় তারকার জল্পনাও শুরু হয়ে গিয়েছে। সেই তালিকায় সামিল হল আরও দুই নাম। ভারতের প্রাক্তন এবং বর্তমান টি-টোয়েন্টি অধিনায়ক যথাক্রমে রোহিত শর্মা (Rohit Sharma) এবং সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)।

এক রিপোর্ট অনুযায়ী রোহিত এবং সূর্যকুমার, উভয়েই পরের বারের আইপিএলের আগে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ছাড়তে পারেন। মেগা নিলামে নাম উঠতে পারে দুইজনেরই। মুম্বই ইন্ডিয়ান্স দলের দুই স্তম্ভ রোহিত এবং সূর্য। এই দুইয়ের ব্যাটে ভর করে কতই না ম্যাচ জিতেছেন পল্টনরা। তাঁরা দল ছাড়লে তাও আবার একসঙ্গে, তা কিন্তু নিঃসন্দেহে মুম্বই ইন্ডিয়ান্সের জন্য বড় ধাক্কা হতে চলেছে। 

রিপোর্ট অনুযায়ী রোহিত ও সূর্য, দুই তারকাকেই নিলামে দলে নেওয়ার জন্য দর হাঁকাতে পারে কলকাতা নাইট রাইডার্স। সূর্যকুমার অতীতে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল মাতিয়েছেন। প্রাক্তন নাইট অধিনায়ক, মেন্টর তথা নতুন ভারতীয় কোচ গৌতম গম্ভীর সূর্যকুমারকে ছেড়ে দেওয়ার আফশোস বারংবার করেছেন।

অপরদিকে, রোহিত শর্মা অতীতে এক ভিডিওতে বলেছিলেন তিনি মুম্বই ইন্ডিয়ান্স ছাড়লে কলকাতা নাইট রাইডার্স মন্দ বিকল্প হবে না। কারণ কেকেআরের ঘরের মাঠ ইডেন গার্ডেন্স বরাবরই রোহিতের জন্য পয়মন্ত। আইপিএলে ধুঁয়াধার ব্যাটিং থেকে ওয়ান ডে ক্রিকেটে সর্বোচ্চ রানের তাঁর ইনিংস, সবই এই ইডেনেই এসেছে। সেই কারণেই সাম্প্রতিক অতীতেও তাঁর কেকেআরে যোগ দেওয়ার জল্পনা শোনা গিয়েছিল।

কিন্তু রোহিত বা সূর্যকুমারের মতো মহাতারকারা নিলামে উঠলে তাঁদের জন্য যে একগুচ্ছ দলই হাত বাড়াবে, তা বলাই বাহুল্য। সেক্ষেত্রে তাঁদের দলে নেওয়া কিন্তু একেবারেই সহজ হবে না। আর মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থকদেরও কিন্তু এখন থেকেই উদ্বেগ হওয়ার কোনও বিষয় নেই। গোটা বিষয়টাই এখনও পর্যন্ত জল্পনার পর্যায়েই রয়েছে মাত্র। তাছাড়া নিলামের আগে কতজন ক্রিকেটারকে দলগুলি ধরে রাখতে পারবে, কত বাজেট থাকবে, সেই নিয়েও এখনও কোনও সিদ্ধান্তই নেওয়া হয়নি।

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও পড়ুন: সৌরভ না ইমাম, ক্রিকেটার হিসাবে কে ভাল? সোশ্যাল মিডিয়ায় আজব প্রশ্নের কড়া জবাব পেলেন পাক সাংবাদিক 

আরও দেখুন



Source link

Shares:
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *