কলকাতা:  পুলিশ হেফাজতে রয়েছেন বিহারের কুখ্যাত গ্যাংস্টার সুবোধ সিং। এদিকে তার নাম করেই আইনজীবী সঞ্জয় বসুর  ল ফার্মে এল ‘হুমকি ফোন’!হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের আইনজীবীর ল ফার্মের। ইতিমধ্যেই হেয়ার স্ট্রিট থানার কাছ থেকে তদন্তে লালবাজারের গোয়েন্দা পুলিশ। মূলত লক আপে সুবোধ, তাহলে তার নাম করে কাদের হুমকি ফোন? এখনও অন্ধকারে পুলিশ।

বিহারের গ্যাংস্টারের নাম করে ল ফার্মে ‘হুমকি ফোন’ !

কখনও বিটি রোডে জনবহুল এলাকায় গুলি। আবার কখনও হুমকি-ফোন। বিহারের বেউর জেলে বসেই কি একের পর এক ফোন করে হুমকি দিয়ে গিয়েছিল সুবোধ ও তাঁর শাগরেদরা? ফোনের ওপারের কণ্ঠ কি তাঁদেরই ছিল? গত প্রায় ৩ সপ্তাহ ধরে সামনে আসা একের পর এক অডিও ক্লিপেই কি লুকিয়ে যত রহস্য? উঠছে এই প্রশ্নগুলোই। প্রাণে মারার জন্য নয়, ভয় দেখাতেই হামলা করা হয়েছিল ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়িতে।

জেলে বসেই কি একের পর এক ফোন করে হুমকি দিয়ে গিয়েছিল সুবোধ ও তাঁর শাগরেদরা?

পুলিশ সূত্রে দাবি, জেরায় এই কথা জানান বিহারের গ্যাংস্টার সুবোধ সিং। যদিও তা মানতে নারাজ ব্যবসায়ী। অন্যদিকে, ব্যবসায়ী তাপস ভকতের দাবি, স্থানীয় যেসব দুষ্কৃতীরা সুবোধকে তথ্য সরবহার করছে, তাদের চিহ্নিত করুক পুলিশ। বেলঘরিয়ায় জনবহুল বিটি রোডে ব্যবসায়ীর গাড়িতে হামলা। ব্যারাকপুরের রেস্তোরাঁ ব্যবসায়ীকে হুমকি ফোন। দুই ঘটনাতেই নাম জড়িয়েছে বিহারের কুখ্যাত গ্যাংস্টার সুবোধ সিংয়ের।

প্রাণঘাতী হামলা

গত ১৫ জুন, দুপুরে জনবহুল বিটি রোডে ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়ি ধাওয়া করে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা।পুলিশ সূত্রে দাবি, জেরায় বিহারের গ্যাংস্টার জানিয়েছে- প্রাণে মারার জন্য নয়, ভয় দেখাতেই হামলা করা হয় ব্যবসায়ীর গাড়িতে। যদিও ব্যবসায়ীর দাবি, প্রাণঘাতী হামলা থেকে কোনওমতে বেঁচে গিয়েছেন তিনি।বিটি রোডে আক্রান্ত ব্য়বসায়ী বলেছেন, প্রাণঘাতী হামলা। গাড়িটা ভাল না হলে গুলি লেগে যেত। সরাসরি কথা বলতে চাই। পুলিশের কাছে আর্জি। কেন হামলা করল সুবোধ। বিটি রোডে হামলার পরের দিন ব্যবসায়ী দাবি করেন, বিহার থেকে তাঁকে ফোন করে হমকি দিচ্ছে গ্যাংস্টার সুবোধ সিং। 

আরও পড়ুন, SC-ST সেলের অঞ্চল সভাপতির সঙ্গে বিবাদ, TMC-র গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র মাথাভাঙা..

(খবরটি সম্প্রতি ব্রেক করা হয়েছে। বিস্তারিত কিছুক্ষণ পরই দেওয়া হচ্ছে। একটু পরে রিফ্রেশ করুন। জেলা থেকে শহর, দেশ, বিদেশ, বিনোদন থেকে খেলা, বিজ্ঞান থেকে প্রযুক্তি সহ অন্যান্য সমস্ত খবরের আপডেটের জন্য দেখতে থাকুন এবিপি আনন্দ ও এবিপি লাইভ)

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে। 

 

 

আরও দেখুন



Source link

Shares:
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *