সোমনাথ মিত্র, তারকেশ্বর: তারকেশ্বর স্টেশনে (Tarkeshwar) ফুট ওভারব্রিজের (Foot over Bridge) কাজের জন্য আজ ১৪ সেপ্টেম্বর শনিবার রাত থেকে আগামীকাল ১৫ সেপ্টেম্বর রবিবার সকাল পর্যন্ত বিশেষ ট্রাফিক ও পাওয়ার ব্লক থাকবে। সেই কারণে হাওড়া-তারকেশ্বর ও তারকেশ্বর-আরামবাগ শাখায় একাধিক ট্রেন বাতিল করেছে রেল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন: RG Kar Protest : ‘সমঝোতা নয়, ৫ দফা দাবি নিয়ে অতি দ্রুত মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসতে চাই’, বললেন আন্দোলনকারী জুনিয়র চিকিৎসকরা

পূর্ব রেলওয়ের তরফে দেওয়া বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, শনিবার রাতে হাওড়া-তারকেশ্বর ও তারকেশ্বর-আরামবাগ  শাখায় আপ লাইনে ২টি ও ডাউন লাইনে ১টি ট্রেন বাতিল করা হয়েছে। রবিবার সকালে আপ লাইনে ২টি ও ডাউন লাইনে ৩টি ট্রেন বাতিল করা হয়েছে। অর্থাৎ শনিবার রাত ১১টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত আপ ও ডাউন মিলিয়ে মোট ৮টি ট্রেন বাতিল করা হয়েছে।।

রেলের তরফে তারকেশ্বর স্টেশনে আজ সকাল থেকে মাইকিংয়ের মাধ্যমে এই সংক্রান্ত ঘোষণা করা হচ্ছে জনসাধারণের জন্য। মাইকের পাশাপাশি বিজ্ঞপ্তিও মারা হয়েছে স্টেশন চত্বরে। অমৃত ভারত প্রকল্পের আওতায় ইতিমধ্যেই তারকেশ্বর স্টেশনে কাজ শুরু হয়েছে। নবরূপে সেজে উঠছে তারকেশ্বর স্টেশন। চলছে ফুট ওভার ব্রিজের নির্মাণ কাজ। সেই ফুট ওভারব্রিজের কাজের জন্যেই শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত ট্রাফিক ও পাওয়ার ব্লক নেওয়া হয়েছে। যার কারণে আপ ও ডাউন মিলিয়ে  মোট ৮টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

আরও পড়ুন: RG Kar Case: ‘উনি হয়ত ভাবছেন…’ মুখ্যমন্ত্রীর বাড়িতে বৈঠকে যোগ দিতে যাওয়ার আগে সুর চড়ালেন জুনিয়র ডাক্তাররা

যে লোকাল ট্রেনগুলো বাতিল করা হয়েছে সেগুলি হল, ১৪  সেপ্টেম্বর শনিবার আপ হাওড়া-তারকেশ্বর লোকাল ৩৭৩৫১ (২৩:০৫), আপ তারকেশ্বর-আরামবাগ লোকাল ৩৭৩৯১ (২২:২৫) ও ডাউন আরামবাগ-তারকেশ্বর লোকাল ৩৭৩৯৪ (২৩:১৫)। রবিবার আপ শেওড়াফুলি-তারকেশ্বর লোকাল ৩৭৪১১ (৫:১৫), আপ তারকেশ্বর-আরামবাগ ৩৭৩৮৫ (৪:০০)এবং ডাউন তারকেশ্বর-হাওড়া লোকাল ৩৭৩১২ (৩:৫০), ডাউন তারকেশ্বর-শেওড়াফুলি লোকাল ৩৭৪১২ (৪:০৫) ও ডাউন আরামবাগ-তারকেশ্বর ৩৭৩৮৬ (৪.৫০) লোকাল বাতিল করা হয়েছে।

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও পড়ুন: Dev: ‘আন্দোলনকে সাধুবাদ, মনে করি মুখোমুখি আলোচনাই একমাত্র সমাধান’, জুনিয়র চিকিৎসক-মুখ্যমন্ত্রী বৈঠক প্রসঙ্গে দেব

আরও দেখুন



Source link

Shares:
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *