কলকাতা: আরজি কর কাণ্ডের আবহে (RG Kar News) এবার অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগে সাসপেন্ড করা হল পরিচালক অরিন্দম শীলকে (Arindam Sil Suspended)। এই বিষয়ে ডিরেক্টর্স গিল্ডের (Directors’ Guild) সভাপতি সুদেষ্ণা রায় কী জানালেন? 

অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগে সাসপেন্ড হলেন পরিচালক অরিন্দম শীল

আরজি কর হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে পথে নেমেছেন চলচ্চিত্র শিল্পীরাও। এই আবহেই এবার অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল টলিউডের অন্দরেই। এই অভিযোগের ভিত্তিতে পরিচালক অরিন্দম শীলকে সাসপেন্ড করল ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়া। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত সাসপেনশন বহাল রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

এই বিষয়ে এবিপি আনন্দকে ডিরেক্টর্স গিল্ডের সভাপতি সুদেষ্ণা রায় বলেন, ‘ক’দিন ধরেই এই আলোচনা চলছিল এবং অবশেষে আমরা পর্যাপ্ত প্রমাণ পেয়েছি। কারণ গুজবের ওপরে ভিত্তি করে তো কোনও সিদ্ধান্ত নিতে পারব না। কারণ যেহেতু আমরা প্রমাণ পেয়েছি তাই সর্বসম্মতিক্রমে আমরা ওঁর সদস্যপদ সাসপেন্ড করেছি যতদিন না পর্যন্ত এই সমস্যা মিটে যায় মানে নির্দোষ প্রমাণিত হওয়া পর্যন্ত। এই মুহূর্তে ওঁকে আমরা সাসপেন্ড করেছি এবং ওঁর কোনও কাজের জন্য আমরা দায়ী নই। নিজেকে অপরাধ থেকে মুক্ত না করা পর্যন্ত এই সাসপেনশন বহাল থাকবে, কারণ আমরা যৌন হেনস্থার অভিযোগ খুব গুরুত্ব সহকারে গ্রহণ করি।’ প্রসঙ্গত, আরজি কর কাণ্ডের প্রতিবাদেও শিল্পীদের সঙ্গে পথে প্রতিবাদ মিছিলে পা মিলিয়েছিলেন অরিন্দম শীল। 

বিস্তারিত আসছে…

আরও দেখুন



Source link

Shares:
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *