Sheikh Hasina in India, Bangladesh Violence: ভারতীয়দের উদ্ধারে ছক প্রস্তুত বিদেশমন্ত্রকের

About Post Author

TV9 Bangla



Sheikh Hasina in India, Bangladesh Violence: ভারতীয়দের উদ্ধারে আপাতত পদক্ষেপ নয় …

source

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

45 thoughts on “Sheikh Hasina in India, Bangladesh Violence: ভারতীয়দের উদ্ধারে ছক প্রস্তুত বিদেশমন্ত্রকের

  1. বাংলাদেশ কে চুষতে তোমাদের খুব ভাল লাগে? আমার দেশের হাজার হাজার শিক্ষিত যুবক বেকার, আর তোমরা শয়তান মহিলাকে হাত করে, তোমাদের লোক পাঠিয়েছো আমার দেশ থেকে টাকা লুট করে নিতে? তোমরা পাশের দেশ – ধিক তোমাদের, তোমরা তোমাদের স্বার্থ ছাড়া কিছু বোঝ না!!!! তোমরা আমাদের দেশ কে কি দিয়েছো – আমাদের থেকে নেওয়া ছাড়া? আমাদের ন্যায্য হিস্যা – পানি, সেটা পর্যন্ত তোমরা ঠিক মতো দাও না!!!!

  2. এখানে অগনিত ভারতীয় গোয়েন্দা এজেন্ট আছে, যারা হাসিনা সরকার টিকিয়ে রাখার কাজ করত। এরা অপহরণ, গুম, নির্যাতন, হত্যায় জর্জরিত। এরা ধরা পড়লে সর্বোচ্চ শাস্তি জনগণ নিশ্চয়ই দিবে, যেটা গণপিটুনি দ্বারা পরলোকে পাঠানো।

  3. ভাবতেও অবাক লাগে ভারতের অনেক নিউজ চ্যানেল ভুলভাল যা নয় তা বলছে। আর কমেন্টে বহুত উগ্র ভারতীয় দেখা যাচ্ছে। একেকটা মানুষের মনে কি পরিমান হিংসা বিদ্বেষ তা এদের না দেখলে বুঝা দায়,অথচ বয়ষ্কদের থেকে শুনতাম ইংরেজ আসার আগে সব একত্রে মিলেমিশে থাকত এখন এদের দেখে মনে হয় জন্মজনমের শত্রু।
    আর হ্যাঁ কিছু হিন্দু ভারতকে তাদের নিয়ে যেতে বলছে। কেনো ভারত কি সব হিন্দুকে নিয়ে যাওয়ার ঠেকা নিয়ে রেখেছে এই দেশকে নিজের মনে না করলে ভারত পাকিস্তান ভাগের সময় এইদেশে কেনো ছিলেন? যে দেশে থাকেন সে দেশের প্রতি মায়া দেখি না অন্য দেশের খবরে এসে নাটক করেন না?
    আর হিন্দু মারছে হিন্দু মারছে এতো নাটকের কি আছে মুসলিমদেরওতো মারছে কোথায় এটা নিয়েতো খবর হচ্ছে না শুধু হিন্দুদেরটাই কেনো বের হচ্ছে?বাকিরা অদৃশ্য কেনো?
    সরকার পদত্যাগের পর অনেকেই দেশে দুই জাতিতে দাঙা লাগাতে মন্দির ভাঙতে পারে হিন্দুদের আক্রমন করতে পারে ভেবে মুসলিম হুজুররা মন্দির পাহাড়া দিয়েছেন, যে সব বাড়িতে হিন্দুরা আছেন তাদের প্রতিবেশি মুসলিমরা দেখে রেখেছেন। আমাদের গ্রামেই ৩ হিন্দু পরিবার আমাদের বাড়িতে দুদিন দু রাত ছিলেন তাদের কি আমরা না খাইয়ে মেরেছি বরং তাদের সাথে কি ভাল সম্পর্ক অথচ ভারতীয়দের পোস্টে এমন মনে হয় যেনো তাদের কি অত্যাচার করি আমরা। আর কোনো দেশের এতো মাথা ব্যাথা নেই এই দেশটার কি মাথা ব্যাথা আমাদের নিয়ে নিজের খেয়ে নিজের পড়ে অন্যকে নিয়ে কিভাবে মাথা ব্যাথা করতে হয় তা এদের থেকে শেখা উচিত। আর কিছু উগ্র মানুষও হলুদ খবর একেবারে সত্য বলে মনে গেথে নিজের মনের বিষাক্ত চিন্তা ভাবনা কি সুন্দর ভাবে ছড়িয়ে যাচ্ছে।

  4. পশ্চিম বঙ্গ নাকি ভাগ হচ্ছে ,শেখ হাসিনাকে সেখানকার মুখ্যমন্ত্রী বানাই দেন।

  5. কেনো ভাই, ভারতীয় রা চাকরী করুন না। আর আমাদের দেশের সম্পদ তোমার ওইখানে নিয়ে যাক। কত বড় ছোটলোক আপনারা আমাদের দেশে এসে অবৈধভাবে চাকরী করেন এতগুলো মানুষ যেখানে বাংলাদেশের মানুষ চাকরী নিয়ে হাহাকার করে। আপনাদের হাসু বুবু নাই তো এখন পালান পালান। আজ থেকে জানলাম ভারত এত ছোটলোক

  6. ও মাই গড আরে ভাই এটা তো ইন্ডিয়া, আমেরিকা না।
    ওইখানে বাংলাদেশিরা কি বাল ফালাইতে যাইবো। ওইখানে যাবে তোর হাসিনা মার লোকজন।
    জান বাঁচানোর জন্য।
    মুদি রে বল তোদের দেশটা সামালতে পারে কিনা। হয়তো একদিন আগে পিছে হচ্ছে তোর দেশেও শুরু হবে একটু ধৈর্য ধর

  7. ছাত্ররা এসবের সাথে জড়িত নয়। কিছু অশিক্ষিত উশৃংখল জনতার ক্ষোভের বহিঃপ্রকাশ। ১৬ বছর ধরে যারা নির্যাতিত।১৬ বছরে ১১ লক্ষ কোটি টাকা পাচার করেছে এই সরকার।

  8. prio vharotbasi bangladesh aj sadhin..ai sadhin dese prottekta deser nanus ar bideser manus akhon nirapod..apnara je duschinta dekhassen seta hasinar khuni sarkar khomota thaka obostai dekhanu uchit chilo..amra asa korci agami 5 years ar vhitor bangladesh japan singapurer moto hoia jabe

  9. হিন্দুদের প্রতি কোন রকম,, দমন নিপীড়ন চলতেছে না,,, এই চ্যানেলে অযথা গুজব রটাচ্ছে,,,
    যখন কোটা আন্দোলন হয়েছিল তখন পশ্চিম বঙ্গের সাধারণ লোকজন স্বৈরাচার সরকারের গণহত্যার প্রতিবাদ করেছিল, তখন বাংলাদেশের সাধারণ জনগণ তাদেরকে ধন্যবাদ জানিয়ে ছিল,,
    কিন্তু ভারতীয় এই চ্যানেলের মতো আরো কিছু নিউজ চ্যানেলের অতিরঞ্জিত উদ্দেশ্য মূলক প্রচারণায় দুই বাংলার সাধারণ জনগণের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য পায়তারা চলতেছে,, পশ্চিম বঙ্গের সাধারণ ভাইদের কে বলব যে কোন খবরের
    সত্য মিথ্যা একটু যাচাই করে দেখতে। আর ভারতীয় গণমাধ্যমে যে মূর্তি গুলো ভাঙার দৃশ্য দেখানো হচ্ছে সেগুলো হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূর্তি,,, হিন্দুদের কোন ধর্মীয় প্রতিমা নয়। তাই কেউ গুজবে কান দিবেন না।

  10. আপনারা ধৈর্য ধরেন ভারতীয়রা এখানে একদম সুরক্ষিত। হাসিনা হলে কথা এখনো এই হাসিনা দেশকে অস্থিতিশীল করতে মরিয়া আপনারা জয়ের কথা শুনলে বুঝতে পারবেন। ভারত একটি গণতান্ত্রিক রাষ্ট্র আমরা আশা করব বাংলাদেশ নিয়ে আপনারা বিভ্রান্তি ছড়াবেন না। আমরা আপনাদের প্রতিবেশী রাষ্ট্র আমরাও চাই আপনাদের ভালো নিশ্চয়ই আপনারা আপনাদের প্রতিবেশীর ভালো চাইবেন এই প্রত্যাশা ধন্যবাদ।

  11. আমাদের রত্ন কে আপনারা হেফাজত করিয়েন,আমরা ক্ষমা চাচ্ছি তার মূল্য আমরা এই অকৃতজ্ঞ জাতি কোনদিন দিতে পারবে না দিতে পারিনি 🙏😭
    দেশ এখন পুরো ধ্বংসযজ্ঞে পরিণত দুই দিনেই 😭

  12. ছোটবেলায় হিন্দুদের ঘরেই বেশি ভাত খাইতাম নিজের বাসার থেকে। ওরা আমাদের আপন জন 🤘♥️

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *