আজ ওয়ান ডে সিরিজের দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি হতে চলেছে ভারত ও শ্রীলঙ্কা (India vs Sri Lanka)। আগের ম্য়াচে ভারতের ব্যাটিং লাইন আপের মধ্যে রোহিত শর্মা অর্ধশতরান হাঁকিয়েছিলেন। কিন্তু বাকি অন্য কোনও ব্যাটার রান পাননি। টি-টোয়েন্টি সিরিজে ৩-০ ব্যবধানে জয় ছিনিয়ে নিয়েছিল সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। কিন্তু ওয়ান ডে সিরিজের প্রথম ম্য়াচটিতে কোনও ফল বেরয়নি। আজ যারা জিতবে তারাই সিরিজে এগোবে।

আগের ম্য়াচে তিন স্পিনার খেলিয়েছিল ভারত। কুলদীপ যাদবের সঙ্গে স্পিনার অলরাউন্ডার অক্ষর পটেল ও ওয়াশিংটন সুন্দরও খেলেছিলেন একাদশে। কিন্তু লঙ্কা লোয়ার অর্ডারকে অল আউট করতেই কালঘাম ছুটে গিয়েছিল ভারতীয় বোলারদের। বিশেষ করে দুনিথ ওয়ালালেগের অর্ধশতরান চাপে ফেলে দিয়েছিল ভারতীয় বোলিং লাইন আপকে।

এদিকে, দ্বিতীয় ওয়ান ডে ম্য়াচের আগে শ্রীলঙ্কা দল থেকে ছিটকে গেলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। লঙ্কা বোর্ডের দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, ”হাসারাঙ্গা হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য ছিটকে গিয়েছেন ওয়ান ডে সিরিজের বাকি দুটো ম্য়াচ থেকে। ওঁর ব্যথা রয়েছে। প্রথম ওয়ান ডে ম্য়াচের ১০ নম্বর ওভারের শেষ বল করার সময় চোট পান। এমআরআইয়ের পর চোট নিশ্চিত হয়েছে। জেফরে ভ্যানডারসেকে হাসারাঙ্গার পরিবর্ত হিসেবে নেওয়া হয়েছে।” প্রথম ওয়ান ডে ম্য়াচে নিজের ১০ ওভারের স্পেলে প্রথম ওয়ান ডে ম্য়াচে ৫৮ রান খরচ করে তিন উইকেট তুলে নিয়েছিলেন হাসারাঙ্গা। 



Source link

Shares:
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *