কলকাতা: জল্পনা ধীরে ধীরে যেন আরও পোক্ত হচ্ছে। সত্যিই কি বিচ্ছেদের পথে হাঁটছেন অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik Divorce)? দিন দুই আগে পোস্ট করা একটি ভিডিও বার্তা, তারপর গতকাল ও আজকের পোস্টের ক্যাপশন সেই দিকেই ইঙ্গিত করছে। কখনও ‘খারাপ মানুষের শরীর থেকে দুর্গন্ধ’ ছড়ানোর কথা, কখনও ‘লোভ’ ও ‘অর্থ’-এর প্রসঙ্গ! ‘They’ সর্বনাম বদলে বসালেন ‘She’! (Divorce Rumours)

ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট ঋষি কৌশিকের

গতকাল একটি ছবি পোস্ট করেন অভিনেতা। ক্যাপশনে লেখেন, ‘যদি খারাপ মানুষের শরীর ও মন থেকে দুর্গন্ধ ছড়াত তাহলে বোধহয় বেশীরভাগ মানুষ তাদের আশেপাশে থাকা মানুষের জঘন্য দুর্গন্ধতে থাকতেই পারত না।’ কে এই ‘খারাপ’ মানুষ? কার দিকে ইঙ্গিত? এখানেই শেষ নয়। আজ ফের একটি পোস্ট করেন তিনি। নিজের একটি সেলফির ক্যাপশনে মাইকেল জ্যাকসনের (Michael Jackson) গানের পংক্তি থেকে উদ্ধৃত করে লেখেন, ‘Lie for it. Spy for it. Kill for it. Die for it. So you call it trust, in the devil’s game of greed and lust. She doesn’t care. She’d do me for the money. She doesn’t care she’d do me for the prestige. – ক্যাপশনটা মাইকেল জ্যাকসনের একটা গান। ‘They’ শব্দটার জায়গায় ‘She’ লিখলাম। এমনি। জাস্ট এমনি। গানের কথাগুলো খুব বাস্তব। অনেকের জীবনের সঙ্গে মিলে যায়।’ এখানেই বাড়ছে জল্পনা। কেন ‘তারা’ সর্বনাম বদলে দিলেন তিনি? তাহলে কি সত্যিই স্ত্রী দেবযানীর সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে? তিনি কি সত্যিই প্রতারণার শিকার? দিন দুই আগে ভিডিও বার্তায় যেমন ‘গল্প’ শুনিয়েছিলেন তার সঙ্গেও মিল পাওয়া যাচ্ছে কি?

 

আরও পড়ুন: Shah Rukh Khan: মাতৃহারা প্রিয় বন্ধু! কঠিন সময়ে ফারাহ্-র পাশে শাহরুখ খান, পরিচালকের বাড়িতে পৌঁছলেন সপরিবারে

 

টলিউডে এখন একাধিক ভাঙনের গুঞ্জন। একদিকে দর্শক যখন যীশু ও নীলাঞ্জনার ভাঙনের জল্পনায় হতবাক, তখনই একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট ঋষি কৌশিকের। যে ভিডিও পোস্ট করেন অভিনেতা, সেখানে একটি গল্প বলেন তিনি। এক ছেলে ও মেয়ের সম্পর্ক, তাদের চরিত্রগত পার্থক্য, তাদের বিয়ে ও ঝামেলার গল্প শোনা যায় তার মুখে। ১২ বছরের বৈবাহিক সম্পর্কের উল্লেখ মেলে সেখানে। যদিও গোটা ভিডিও বার্তায় কারও নাম করেননি ঋষি কৌশিক। কিন্তু গুঞ্জন- এই ছেলে আর মেয়ে আর কেউ নন, খোদ ঋষি এবং তাঁর স্ত্রী দেবযানী চক্রবর্তী (Debjani Chakraborty)। এর কয়েকদিন আগে ঋষি আরও পোস্ট করেন। সেটাও যথেষ্ট ইঙ্গিতপূর্ণ। কী সেই পোস্ট? একটি নিজের ছবি এবং আর একটি স্ত্রীয়ের সঙ্গে ছবি পোস্ট করে ঋষি লিখেছিলেন, ‘বিষাক্ত মানুষদের বাদে পৃথিবী খুব সুন্দর।’ তার পরদিনই আরও একটি ছবি পোস্ট করেন ঋষি কৌশিক। সেটি তাঁর একার ছবি। সেখানে ক্যাপশনে লেখা, ‘মেরুদণ্ডহীন, আত্মসন্মানহীন, লোভী এবং আপাদমস্তক ভুল মানুষের সঙ্গে পথ চলার চাইতে সারাজীবন একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সন্মানের।’ তারপরেই এদিনের ভিডিও বার্তা, ও  পরপর দুই দিনের পোস্টের ক্যাপশন। কোথাও কারও নাম নেই? কিন্তু ঋষির নিশানায় রয়েছেন তঁর স্ত্রী দেবযানী, এমনটাই জল্পনা বিনোদন মহলে। 

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও দেখুন



Source link

Shares:
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *