Live: শিক্ষক নিয়োগে দুর্নীতি | Bengali News | Bangla News | News Kolkata | NK Digital

About Post Author

NK Digital Magazine



ssc #sscscam #loksabhaelection2024 #westbengal #westbengalbjp #westbengalnews #election #election2024 #nrc …

source

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

37 thoughts on “Live: শিক্ষক নিয়োগে দুর্নীতি | Bengali News | Bangla News | News Kolkata | NK Digital

  1. বিজেপির ঘুষ নিয়ে বিচারপতি এই রায় দিয়েছেন বলে মনে হচ্ছে,যদি সুপ্রিম কোর্ট এই রায়ে স্থগিতাদেশ দেন তাহলে হাইকোর্টের বিচারপতিকে জেলে ঢুকাতে হবে ও তার নেওয়া টোটাল বেতন ফেরত দিতে হবে।

  2. If the Victims go to Labour Court this Verdict will definitely won't stay in Supreme Court for even Five minutes…I am totally agreed with you Prabir Babu,, for 900+ so-called fake candidates our law cannot Sacrifice 25000 genuine candidates,,

  3. দাদা অভিষেকের টেরোরিষ্ট এট্যাক নিয়ে epesod করুন।আপনার সংবাদ টা সঠিক বলে মনে করি।

  4. ছিঃ, বিচারের নামে চলছে প্রহসন, বি জে পি অক্সিজেন দেওয়ার এক কলঙ্কজনক অধ‍্যায়

  5. সিবিআই এই ঘটনার পরও শুনছি এখনও তদন্ত চালিয়ে যাবে, আরও কেলোর কিরতি বেরিয়ে আসবে ও সুপ্রিম কোর্টে জানাবে। আমরা তো চাকরি পাইনি আমাদের জ্ন্য সরকার কি করেছে। চুরাশি সাল থেকে দিদিকে মেনে এসেছি।

  6. আপনাদের দের মতো কিছু জানোয়ার বাংলাটাকে শেষ করছেন।যোগ্য বেকাররা রাস্তায় পড়ে আছে তাদের তাদের জলের কোন দাম নেই আপনাদের কাছে। ২৫ হাজারের টাকা খেয়ে বসে আছেন।গান তো গাইতেই হবে। লক্ষ লক্ষ বেকার এর জীবন শেষ করছেন। কোন কুক্ষনে আপনাদের জন্ম?

  7. প্রবির বাবু কাঁথির একটি বড় হনুমান বহু প্রমাণিত আছে লক্ষ লক্ষ টাকা নিয়ে এখনো বহু বেকারের চাকরিটা দেয় নাই ওই হনুমান টা কি শাস্তি পাবে না ওর বাড়ি আমার বাড়ির পাশে আমি যতটা জানি আর কেউ জানে না তাই আমাকে প্রয়োজন পড়লে একটু কল করে নিবেন

  8. Manobik Journalist Prabir Babu Mahasoy…Joomla Party r next Target EVM Karchupi….Hey Maharishi Apni Kintu Eta kichudin Agai bole rekhechen…Tar jonyo Apnake Avinondon janachi….❤❤❤❤❤❤❤❤❤

  9. যারা চাকরি দেবার বিনিময়ে অর্থ নিয়েছে তাদের অনেকেই অন্য দলে নাম লিখিয়েছে তাদের শাস্তি কবে হবে?তাদের অনেকেই আজ নামি দামি চ্যানেলে এই রায় নিয়ে আনন্দ করছে তাদের লজ্জা করছে না।

  10. Gush neua and deaua 2 toi oporad. 2 jon der i sasti houa uchit. High court tik i rai diyeche. Bises kore sikkha jeta jatir merudondo seta k ei sorkar bikri koreche r jara gush diyechen tarau bikri korechen. 21000 joggo parthi chakri peyechen but 5000 tara nijeke joggo mone kore na bolei to gush diyeche. Sasti hok eder..

  11. সত্যি কথা তো সবার চাকরি যাবে কেন..?সব কিছুতেই রাজনীতি খুঁজছে…!😢 আইন এর উপর বিশ্বাস টা যেন হারিয়ে না যায়…!😢

  12. অন্যের দিকে আঙুল তোলার আগে একবার আত্মবিশ্লেষন করুক চোর তৃনমূল সরকার।। এই দুর্নীতির কারিগর তো তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ আর ssc chairman ,চোরের রানী এবং ঠগী ভাইপো আরো অনেকে।।। কালীঘাটের টালির চালকে আইনের আওতায় আনা উচিত তবেই দেখবেন গোল গোল উত্তর পেতে হবে না।। আসল কথা টা মানতে শিখুন।।কেন এই পর্যায়ে এল যে পুরো প্যানেল বাতিল করা হয়?? আসল কথা হলো এই চুরি সুদূর বিস্তৃত আর পরিকল্পনা মাফিক।। আর এই চুরি জোচ্চুরি দুর্নীতি রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে পড়েছে ক্যান্সারের মতন।। তাই কোন সন্দেহভাজন কোন কিছু দেখলেই সেই জায়গাটা কেটে বাদ দিতে হয়।। মমতা বন্দ্যোপাধ্যায় এখন নীজের ঘা ঢাকতে শাল জড়িয়ে রেখেছে আর প্রলাপ বকছে কিন্তু এটা জানে না এখন আর শাল জড়িয়ে লাভ হবে না।। শরীরের দগদগে ঘা ছড়িয়ে পড়েছে।।

    মমতা বন্দ্যোপাধ্যায় তো এক মুখ্যমন্ত্রী।। তো উনার কি দেশের আইন ব্যবস্থার প্রতি কোন আস্থা নেই?? তে প্রকাশ্যে হাইকোর্টের বিরুদ্ধে মত পোষন করছেন।। এটা কি শোভনীয়?? অবিলম্বে ওনার বিরুদ্ধে আদালত অবমাননার কেস করা উচিৎ।।

    এর জন্য তো যুবসমাজ দায়ী।।ক্ষনিকের ভুল সিদ্ধান্ত বা চটকদার মিথ্যা প্রতিশ্রুতির ফাঁদে পড়ে ভুল জায়গায় ভোটাধিকার প্রয়োগ করেছেন।। এটা এবার বুঝতে হবে ভোটাধিকার প্রয়োগ সঠিক জায়গায় না হলে ঐ ফ্রি চক্করে আজীবন ঠোক্কর খেতে হবে।।

  13. বাংলার মানুষ বুঝে গেছে হাওয়াই চটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে আপনি যতই মানুষকে ভুল বোঝাবার চেষ্টা করুন মানুষ বুঝে গেছে আসল সত্য কি তার রেজাল্ট 4 তারিখের বেরিয়ে যাবে আকাশে চাঁদ উঠলে সবাই দেখে কেউ তাকে ঢেকে রাখতে পারে না

  14. রাজ্য সরকারকে এক বছর ধরে বলা হচ্ছে যোগ্য আর অযোগ্যদের তালিকা দিন রাজ্য সরকার কিন্তু এসএসসি কোন তালিকায় দেয়নি তার দায় কে নেবে

  15. Jara rastai bose ache tarao to joggo….tara to 3 bochor rastai …tader hoye gola tulun ….amra bed kore akbaro exam dini ..
    Amader boyos o to periye jachhe….central govt tao koyek ta vacancy ber kore …state govt er to sei tuku vabnao nei bekar der niye ……

  16. Breaking News: আমাদের টাকা আজ বার বার নষ্ট হচ্ছে সুপ্রিম কোর্টে। সকালে সন্দেশখালি তে স্টে পেলাম না। দুপুরে এসএসসি তে স্টে পেলাম না। ধুর এবার চীন বা পাক আদালতে যেতে হবে। ভারতের শীর্ষ আদালত সিপিএম, বিজেপি কিনে নিয়েছে। দূর্নীতি করা আমাদের জন্মগত অধিকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *