Saokat Molla: সিবিআই স্ক্যানারে শওকত, সরগরম রাজ্য রাজনীতি! | Zee 24 Ghanta

About Post Author

Zee 24 Ghanta



Breaking News | Saokat Molla: সিবিআই স্ক্যানারে শওকত, সরগরম রাজ্য রাজনীতি! দেখুন …

source

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

34 thoughts on “Saokat Molla: সিবিআই স্ক্যানারে শওকত, সরগরম রাজ্য রাজনীতি! | Zee 24 Ghanta

  1. তৃণমূলের বড়ো মেজো ছোটো নেতাদের কেন্দ্রীয় তদন্তকারীরা ডাকছেন নানা দুর্নীতির তদন্তে।কেন নেত্রী ওঁনার দলের নেতা নেত্রীদের বলছেন না যে তদন্তে সহযোগিতা করে বুক ফুলিয়ে বেরিয়ে আসতে। নেতারা কোর্টে গিয়ে তদন্তের সামনে যেতে চাইছেন না। এতে মানুষের মনে স্বাভাবিকভাবেই সন্দেহ জাগছে।২০১৪সালের আগে এমন অবস্থা ছিলো না।

  2. বাংলায় ED CBI NIA এদের কার্যকলাপ নিয়ে জনগন হাসাহাসি করে। তাই এইসব খবর এখন সাধারন মানুষ দেখেও না শুনতে ও চায়না। এই তদন্ত প্রক্রিয়া টিভি সিরিয়ালের মতো গুরুত্বহীন কোনো মূল্য নেই

  3. দুই বছর পর নির্বাচনের আগের দিন তলব অবশ্যই রাজনৈতিক উদ্দেশ্যপ্রনোদিত।

  4. বিজেপি দেশের মানুষের জন্য কথার জাল বুনেছেন,কাজ করেন নি । মূল্যবৃদ্ধি,ব্যাঙ্ক-রেল- বীমা বেসরকারীকরণ ,গণতন্ত্র হরণ, রুচি-পছনদে হস্তক্ষেপ, ,দলিত,সংখ্যালঘুদের উপর অত্যাচার সবই বিজেপি করছে ।এই বিজেপিকে হারাতে পারে একমাত্র তৃণমূল। তাই,তৃণমূলকেই ভোট দেবো ।

  5. ইডি সিবিআই ওদের ডাকে, কিন্তু নানারকম বাহানা করে ওরা হাজিরা দেয়না। শাসকদের লোক বলে তদন্তকারীদের পরোয়া করে না। ইডি সিবিআইকে অপমান করে। ইডি সিবিআইএর উচিৎ ওদের কোমরে দড়ি বেঁধে গলায় গামছা পেঁচিয়ে রাস্তা দিয়ে তামতে টানতে নিয়ে আসা।

  6. মলয় " সায়নী তো পঞ্চায়েত ভোটে ব্যস্ত ছিল " তাই ই ডি ডাকে ১২ বারে সারা দেয় নাই * এরা কি মোদীর আশীর্বাদ কবজ নিয়ে মাতামাতি করে ? আজও ? ? ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *