Kartik Maharaj Jukti Tokko: প্রথমবার যুক্তি-তক্কো অনুষ্ঠানে এসে কী বললেন সন্ন্য়াসী কার্তিক মহারাজ?

About Post Author

ABP ANANDA



Lok Sabha Elections 2024: ভোটের মঞ্চে দাপায় হিংসা, আকাশ-বাতাসে কুকথার ধোঁয়া।

source

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

39 thoughts on “Kartik Maharaj Jukti Tokko: প্রথমবার যুক্তি-তক্কো অনুষ্ঠানে এসে কী বললেন সন্ন্য়াসী কার্তিক মহারাজ?

  1. প্রণাম মহারাজ ! শ্রদ্ধাপুর্বক আপনাকে আমি জানাতে চাই যে , দয়াকরে আপনি এই ধর্মীয় বাণী এই প্যানেলে এসে দেবেন না । কারণ , প্যানেলে যারা বসে আছে এইসব কথা তাদের মাথায় ঢুকবে না । ধন্যবাদ🙏💕 ! নমস্কার !

  2. প্রনাম মহারাজ। হুমায়ুন কবির দের শাস্তির আওতায় আনতে হবে , না হলে ভারত সন্ত্রাসী দের অভয়ারণ্য হয়ে যাবে।। যতোই সমন্বয়ের কথা হিন্দুরা বলুক কিন্তু ঐসম্ত্রাসবাদিরা সুযোগ পেলে ই ছোবল মারবে। সম্মুখের ফণা তোলা সাপকে বিশ্বাস করা যায় কিন্তু ঐসম্ত্রাসবাদিদের বিশ্বাস উচিত নয়।।

  3. সব ঠিক আছে। কিন্তু আপনি রাজনীতি করলেন কেন? বুথে একটা রাজনীতির এজেন্ট বসতে দেওয়া হবে না, বললেন কেন ? বিজেপির মাধ্যমে আপনার লক্ষ্য গীতি পাট বা অন্য প্রচার করবেন কেন ? আমি নিজে ভারত সেবাশ্রমের বর বর মহারাজের সাথে কাজ করি, উনারাতো উওম। রাজনীতির কথা বললে হাসেন। যেন দেবতা।

  4. উনি ভালো , ওনাকে দিয়ে বিজেপি রাজনীতি করে গেল, উনিও বুঝলেন না। আর শ্রোতারা তাল মেলালেন, ভালো ভালো,,,, আরে বুঝুন ঝামেলাটা কোথায়? তবেই তো বুঝবো বক্তা ,শ্রোতা ,পরিচালক,সমালোচক সবাই শিক্ষিত ।

  5. What a logical and powerful explanation of the burning issues of dividing people of west bengal on the basis of religion ! So called seculars like congress cpm and tmc need to reflect upon!

  6. ভারতবর্ষের জন্মভূমি ভারতবর্ষের ইতিহাস ভারত বর্ষ সর্বশ্রেষ্ঠ অধিকার ভারতবর্ষকে সনাতন ধর্মের অধিকার চায়ের যুগের অধিকার সনাতন ধর্মের ইতিহাস দেব-বিডি স্বাস্থ্যকরণ তো সনাতন ধর্মের সনাতন ধর্মের জন্মভূমি সনাতন ধর্মের মাটি আকাশ বাতাস সনাতন ধর্মের কথা বলতে সত্যযয়ের কথা বলবে এই সনাতন ধর্ম সর্বশ্রেষ্ঠ অধিকার সনাতন ধর্মের ইতিহাস কোনদিন জন্মভূমিকে বলে যায় না জনগণ সনাতনীরা

  7. গীতা গীতা গীতা গীতা গীতা
    গীতা গীতা গীতা গীতা গীতা
    তোমায় জানাই কোটি কোটি প্রনাম।
    লক্ষ্ কন্ঠে গীতার প্রচার।বাঃ অভিনব প্রচার ভারী সুন্দর।
    মহারাজ আপনি কোন রাজনৈতিক দ্বারা ব্যবহৃত হয়ে যাচ্ছেন না তো।
    মহারাজ ভালো থাকুন আপনার শারীরিক সুস্থতা কামনা করি।
    জয়তু শ্রী শ্রী ঠাকুর মা স্বামীজি 🙏

  8. এই আলোচনার মাধ্যমেই কাতি'ক মহারাজের সাম্প্রদায়িক রুপ প্রকাশ পেল। যে সমস্ত মুসলিমদের কথা বলা হলো,তাতে চেষ্টা করলেন নামকাওয়াস্তে নিজেকে অসাম্প্রদায়িক প্রমাণ করা।কাজি নজরুল ইসলাম কে নজরুল বলে হেয় প্রতিপন্ন করলেন।

  9. প্রণাম নেবেন মহারাজ,আপনাদের আজ বড় প্রয়োজন দেশের, এই রাজ্যের মানুষের, এগিয়ে আসুন, নিম্নমেধার অশিক্ষিত কারা ঘেউ ঘেউ করল তাতে কিছু যায় আসে না

  10. ওঁ জীনমসতে সবাইকে শুভ কামনা সূমন দা তুমি তো ভালো সাঙবাদিক কারো কাছে বিক্রি হওনাই মহারাজ দের বিচার ঠিক করে হোক সত্য র জয়হোক অন্যরাজ্যকত ভালো বাঙলা কেন এমন হয়ে গেল খুব খারাপ লাগছে অনেক রাজত্ব চলে গেল এমন হয় নি ওঁ শ্রী গুরু ভৈনম নমঃ ওঁ নমঃ শিবায় নমঃ গুরু শিব শিবগুরু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *