Kamarhati News : Belgharia য় ব্যবসায়ীর থেকে টাকা নিয়েছেন TMC কাউন্সিলর! কী জানালেন Sritama? |

About Post Author

News18 Bangla



Kamarhati News : গত রবিবার Sritama Bhattacharjee কে হেনস্থার অভিযোগ। সরকারি জমি …

source

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

49 thoughts on “Kamarhati News : Belgharia য় ব্যবসায়ীর থেকে টাকা নিয়েছেন TMC কাউন্সিলর! কী জানালেন Sritama? |

  1. বাংলার নেতা নেত্রীদের ও ফিল্ম স্টারদের জন্ম কি চোরাচালান করে হয়েছে?বড়ো জানতে ইচ্ছে করে।

  2. শ্রীতমা নিজে স্বীকার করেছে সে টাকা চেয়েছে এখানে আর কোন প্রশ্ন নয় । এক কাজ কর ওর ওখানে টাকা ঢুকিয়ে লিকো প্লাস্টার লাগিয়ে দেয়।

  3. এই হল বাংলা সিরিয়ালের অভিনেত্রী, কাল হয়তো এই বুদ্ধিজীবী হয়ে যাবে। আর কি নির্লজ্জ মা

  4. ঠিক করেছে।
    জন সাধারণ চোখে বাল গুঁজে ভোট দেবে, যোগ্যতা দেখবে না, ভালো মানুষকে সাপোর্ট করবে না তো এমন হবে

  5. কল কারখানা বন্ধ হয়ে গেলে, শ্রমিক তার ন্যায্য পাওনা না পেলে মুখ্যমন্ত্রী কেন চুপ থাকে কেন শ্রমিকদের পাশে দাঁড়ায় না তার দল কিংবা দলের নেতৃত্ব এটা তার জ্বলন্ত উদাহরণ। আজও এই পশ্চিমবঙ্গে বিশেষ করে কলিকাতায় বহু কর্পোরেট সেক্টর আছে যারা খুব কম টাকা মাইনে দিয়ে বহু শিক্ষিত ছেলে মেয়ের রক্ত চুষে যাচ্ছে। না ডিউটির কোনও টাইম আছে, না ESI, PF আছে, না কোনও ছুটি আছে। শুধু প্রচুর কাজের চাপ আছে, ধমক আছে আর কাজ হারানোর ভয় আছে। এই সব কর্মীদের মুখ বুজিয়ে সব সহ্য করতে হয় কারণ এদের পাশে কেউ নেই। কাকে বলবে এরা ? যে বেশি বেড়ে খেলবে তারই কাজ যাবে। এরা লোকাল নেতা থেকে শুরু করে সরকার পর্যন্ত কাউকেই বলতে পারবে না আর বললেও কোনও কাজ হবে না উল্টে ক্ষতি হবে। কাজটাই চলে যাবে। ওই নেতাই খেয়ে নেবে। কারণ মালিকের থেকে এই নেতৃত্ব বিরাট সুযোগ সুবিধা নেয় আর এটা চেন ওয়াইস মাথা পর্যন্ত চলে যায়।এরা ইউনিয়ন করতে পারবে না।(অবশ্য TMC ইউনিয়নে/পার্টিতে অনেষ্ট বলতে এই মুহূর্তে কেউ নেই, এই ইউনিয়ন না করাই বুদ্ধিমানের কাজ)। আমি আগেও বলেছি, তারাতলার স্টোন ইন্ডিয়া, বি ই পাম্প সহ এই ১৩ বছরে যে ২০- ২২ হাজার (পশ্চিমবঙ্গে) বড় এবং মাঝারি কল কারখানা বন্ধ হয়েছে তার একটারও শ্রমিকদের পাশে তৃণমূল সরকার বা তার দল বা নেতৃত্ব দাঁড়ায় নি কারণ ঐ টাকা। আগেও বলেছি আবারও বলছি একটা শ্রমিক পার্টির ফান্ডে কত টাকা দেবে, ১০০, ১০০০, ২০০০ কিন্ত একজন মালিক বা শিল্পপতি দেবে ১০, ৩০, ৫০ কোটি কিংবা আরও অনেক বেশি।
    অনেক ভদ্রলোক পোষ্ট করেন অথচ আমার কথা মানতেই চায়না। আসলে এরাতো কেউ আর ভুক্ত ভোগি নয়।

  6. সমাজ সেবা করতে হলে টাকার কি প্রয়োজন ? যেমন ঝাড় তেমনই তো বাঁশ হবে। এই সব তোলাবাজকে ফাঁসিতে ঝোলানো উচিত।

  7. ए.श्रीतुमा.भट्टाचारजो.अर.ममताभेधि.वाहिनी.सवभि.राजनितिका.वलसे.छलसे.अभिनय.नाटक.करके.लुठना.राजकरना.भोग.विलास.करना.अर.पचिम.वागाल.भेधिचार.अनाचारका.वलमे.कुछोभि.करना.एहि.ममता.गुनेगार.वाहिनीका.एहिमत.लोभ.ए.जानो.अर.ए.भेधिगनको.ईसाव.केलिये.मानुषसत्तका.जिन्देगी.सत्त.दिक.दिसा.पथ.वानाने.केलिये.ईसाव.करनाई.हे.ए.अर.छोरना.नेहि.ए.जानो.सत्त.वानो.समाचार.मिडियामे.आनेदो.सत्तकरम.सवभिको.सत्त.धरम.सवभिको.वानाई.हे.वुलाउ.विकाशहु.साम्वी.विवेकानन्दका.भक्तहु.ए.जानो.जय.जय.श्री.राम

  8. উনার ব্যাপার টাকা মনে হয় । টাকা চাইলেই দিতে হবে এর জন্যই তৃণমূল এর নাম টা এখন তোলা মূল হয়ে দাঁড়িয়েছে চোর সব চোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *