সাবাস নতুন বাংলাদেশ, রাত জেগে হিন্দু মন্দির পাহারা দিল ইসলামি মৌলানারা | Bangladesh Situation Update

About Post Author

Aaj Tak Bangla



sheikhhasina #bangladesh #bangladeshprotest #worldnews #aajtakbangla #aajtak বৈষম্যবিরোধী …

source

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

36 thoughts on “সাবাস নতুন বাংলাদেশ, রাত জেগে হিন্দু মন্দির পাহারা দিল ইসলামি মৌলানারা | Bangladesh Situation Update

  1. কলকাতার বেশিরভাগ টিবি চ্যানেল গুলোতে গুজব ছড়াচ্ছে, ধন্যবাদ আপনারা সঠিক এবং সত্য-টাই তুলে ধরেছেন

  2. এই সাংবাদিক পাটিকাকে ধন্যবাদ তবে হিন্দুরা নিজের মনদিরে নিজরাই আগুন দিয়েছে তার প্রমাণ নোয়াখালী

  3. ভারতে যারা সংখ্যালঘু দের নিয়ে যারা আন্দোলন করছে তাদের বলি
    আমাদের দেশে কোনো কোনো মুত খোর গোবর খোর হিন্দু বলতে পারবে তারা কোনো মসজিদ পাহারা দিতে

  4. মেয়েটার নাটক টা খুব সুন্দর হয়েছে, এতো কান্না করছে চোখে পানি নে নাকে পানি নেই অহা কি সুন্দর নাটক।

  5. বাংলাদেশের হিন্দুরা বাংলাদেশি হিসেবে পরিচয় দিন সংখ্যালঘু হিসেবে নয়।তাহলে বাংলাদেশে এগিয়ে যাবে।কিছু কিছু ঘটনা রাজনীতিক কারনে ধরমিয় কারনে নয়।

  6. পাহারা দেওয়ার নামে নাটক করতেছে কিন্তু আসল কথা হলো হিন্দুদের ঘরবাড়ি এবং মন্দির পোড়ানো হচ্ছে ভাঙ্গা হচ্ছে

  7. হিন্দু মুসলিম দাঙ্গা বাদাতে চায় আওয়ামী লীগ। আওয়ামী লীগ পন্থী হিন্দু সম্প্রদায়ের লোকজন সাধারণ হিন্দুদের উপর অত্যাচার করে জামাত-বিএনপির উপর দায় দিচ্ছে। অনেক অত্যাচারী আওয়ামী লীগ পন্থী হিন্দু কে আটক করেছে সাধারণ হিন্দু । হিন্দু মুসলিম দাঙ্গা বাদাতে আওয়ামী লীগ ছাত্রলীগ ও যুবলীগ কর্মীদের মাটে নামিয়েছে ।

  8. কিন্তু একটা কস্টের কথা হচ্ছে যে কিছু ইন্ডিয়ান মিডিয়া উল্টাপাল্টা ফেক নিয়োজ দেখাই😢😢

  9. হিন্দুরা মনে করে ওদের বাড়ি ভারত , এরা বাংলাদেশ আপন করে নিতে পারে নাই, গুজব ছড়ানো বন্ধু করুন, একটা প্রমাণ দেখান, ওভাব মানুষ বিশ্বাস করে না,এখন মোবাইলের যুগ একটা ভিডিও দেখান।

  10. "Hitler of Bengal" Hasina's justice has to be ensured. Indian Government made a mistake by granting her a "Stopover Visa". The more they keep her there, more damage will be done to their foreign diplomacy.

    Hasina's thugs are still trying to do atrocities on Hindus in Bangladesh. Everyone in Bangladesh(even BNP, Jamat e Islami people) is trying to save Hindus in Bangladesh. They are guarding Hindu temples, houses at night. Still Hasina's Awami terrorists are trying to torture Hindus so they can show the outside world, that Awami League is needed again to protect Hindus. But, the reality is quite opposite.

    HINDUS IN BANGLADESH ARE NOT SAFE UNDER AWAMI LEAGUE ANYMORE!!!!

    Keep Hasina's Awami League out of power for all Bangladeshi Hindu's sake.

    Hasina's own goons Benazir Ahmed(Former Police Chief), Mohammed Hasan Ahmed(Former Foreign Affairs Minister) allegedly uprooted Hindus in many places in Bangladesh including Gopalganj(Hasina's own backyard!!!) in last 10 years. It can easily be said that Hasina clearly knew about it. She never cared for Hindus in Bangladesh except for using them as political pawn. She is always willing to hurt Hindus in Bangladesh for her own political gain. Wake up Indian government!!! Arrest Hasina and send her back to Bangladesh to face justice if you really care about safety of Bangladeshi Hindus.

    Listen World, charge Hasina for her crimes against humanity. That's how you'll show true sympathy for Bangladeshi Hindus.

  11. ভাই দয়া করে আপনারা বাংলাদেশের আওয়ামী লীগের সন্ত্রাসী আর উগ্রবাদী হিন্দুদেরকে মন্দিরে আগুন দেয়া, মন্দির ভাংচুর ও সাধারণ হিন্দুদের উপর হামলা ও ঘর-বাড়ি ডাকাতির হাত থেকে বাংলাদেশের সাধারণ হিন্দুদের বাঁচান।

  12. যে হিন্দু বোন কান্না করার পর আসল কথা বললেন যে, উনার বাবা, কাকা ও ডাক্তার ভাই আওয়ামী লীগ করতেন। সেই কারনেই আঘাতের শিকার হয়েছেন। বোন গত ১৭ বছর ধরে আওয়ামী ছাত্র, যুব, ও বুড়ো লীগ কিভাবে বি এন পি, জামাত, শিবিরের উপর নৃশংস প্রতিহিংসা পরায়ণ রাজনীতির শিকার বানিয়ে আসছে, তার কিছু প্রতিউত্তর পাবেনই। মুসলমান যারা আওয়ামী লীগ করে, তারা তো আরও বেশি ক্ষতিগ্রস্ত – তারা তো কান্না করছে না। আপনারা কান্না থামান, বাস্তবতায় ফিরে আসেন। আরে ভাই, আওয়ামী লীগের পতনের পর সাবেক প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী, অন্যান্য মন্ত্রী, উপদেষ্টা থেকে শুরু করে এম, পি, নেতা, আধা নেতা, পাতি নেতা কেউ-ই এই প্রতিঘাত থেকে বাদ যায় নি। আরে ভাই, সারা দেশে পুলিশ ঠিক মতো পালানোর পথ খুঁজে পায় নি। আপনার পরিবারের লোকজন যে আঘাতের শিকার হয়েছেন, তা তাদের রাজনৈতিক ফল, এটা মোটেও সাম্প্রদায়িক ব্যাপার নয়।

  13. আজ-তক বাংলা,
    ফালতু নেরেটিভ বানানোর চেষ্টা করে লাভ নেই। আওয়ামী লীগ, বাংলাদেশের একটি বড় রাজনৈতিক দল তার কৃতকর্মের কারনে ধূলিস্যাৎ হবার পথে – তার নেতা-কর্মীদের কি হতে পারে তা ঐ দলের প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী, মন্ত্রী, উপদেষ্টা, এম পি, দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের পলায়নপর অবস্থা দেখে কি অনুমান করা যায় না?

  14. সংখ্যালঘু বলতে কিছুই মানিনা আমরা, এমন কোনো ট্যাগের সাথে আমরা সম্মত না
    সবাই মানুষ, সবাই বাংলাদেশি, সবাই মিলেই বাংলাদেশ 😍🇧🇩🫂

  15. Amader Bangladesh e kono sonkhaloghu nei… Ekhane sobai Bangladeshi… It is a political word. And actually, awami league people tried to do the propaganda… And Sheikh Hasina is liable for this… How could she flee leaving Her man behind, in trouble?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *